থানায় ঢুকে পুলিশ পেটানোয় মহিলা ভাইস চেয়ারম্যান আটক

নারায়নগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ার‌ম্যান ফাতেমা মনির থানায় ঢুকে পুলিশকে মারধরের অপরাধে তাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ফতুল্লা থানার ভেতর থেকেই পুলিশ তাকে আটক করে।

এ সময় হাজতের দায়িত্বে থাকা পুলিশ কনস্টেবলের সঙ্গে অশোভন আচরণ করে ওই আসামিকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন। বাধা দিলে ওই পুলিশ সদস্যকে মারধর করেন। পরে পুলিশ সদস্যরা ফাতেমা মনিরকে আটক করেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহাদাত হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, থানার ভেতরে কর্তব্যরত পুলিশ কনস্টেবলের সঙ্গে অশোভন আচরণ ও মারধরের অভিযোগে তাকে আটক করা হয়েছে। ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে একজন আসামিকে ছাড়িয়ে নিতে থানার ভেতরে প্রবেশ করেন ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির।

উল্লেখ্য, এর আগেও ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরের বিরুদ্ধে সাবেক এমপি সারাহ বেগম কবরী, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ও শ্রমিক লীগ নেতা কাউছার আহমেদ পলাশের সঙ্গে হাতাহাতি হয়েছে বলে অভিযোগ রয়েছে।