৩০০ কেজি চালসহ ভ্যান চালক আটক!

ময়মনসিংহের সদর উপজেলায় সরকারী ৩০ কেজির ১০ বস্তা চালসহ ভ্যান চালক জসিম (৩৫) উদ্দিন নামে একজনকে আটক করে জনতা। পরে খবর পেয়ে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার (২ মে) রাতে সিরতা ইউনিয়নে ১০ টাকা কেজির ১০ বস্তা চালসহ ভ্যান চালককে আটক করে জনতা।

গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন সিরতা ইউনিয়নের বাসিন্দা। রবিবার (৩ মে) সন্ধার পর ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারি চাল আত্মসাতের অভিযোগে নুরুল ইসলাম নামে একজন ডিলারের ডিলারশিপ বাতিল করা হয়েছে।

তিনি বলেন, উপজেলার সিরতা ইউনিয়নের চর ভবানীপুর এলাকার নুরুল ইসলাম সরকারি চাল পাচারকালে শনিবার (২ মে) রাতে ৩০ কেজির ১০ বস্তা চাল, ১টি মটর সাইকেল ও একটি অটো ভ্যানসহ জনতার হাতে ধরা পড়েন। চালসহ ধরা পড়ার বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া যায়। এ ঘটনায় রবিবার (৩ মে) বিকালে সদর উপজেলা খাদ্য কর্মকর্তা হামিনুর রহমান বাদী হয়ে চাল আত্মসাতের অভিযোগে ডিলার নুরুল ইসলামের নামে মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি (তদন্ত) মুশফিকুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে ভ্যান চালক জসিম উদ্দন নামে একজনকে আটক করা হয়েছে। প্রধান আসামী ডিলার নুরুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।