করোনায় আ’ক্রা’ন্ত পিএসজি তারকা নেইমার

আশ’ঙ্কা অবেশেষে সত্য হলো। ফুটবল বিশ্বের কাছে এলো আরেকটি দুঃসংবাদ। করো’নাভা’ইরাসে আক্রা’ন্ত হলেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। ফরাসি ক্রীড়াদৈনিক লে’কিপের এক প্রতিবেদনে জানানো হয়েছে এমন তথ্য। এ নিয়ে পিএসজির তৃতীয় খেলোয়াড় হিসেবে ভাইরাসটিতে আক্রা’ন্ত হলেন নেইমার।

তীরে এসে তরী ডুবানোর হতা’শায় গত মৌসুম শেষ করতে হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টারকে। করোনাকালে দুর্দান্ত ফুটবল খেলে পিএসজিকে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলেছিলেন। কিন্তু শিরোপা স্বপ্ন পূরণ হয়নি। ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হারতে হয়েছে ১-০ গোলের ব্যবধানে।

এদিকে, নতুন মৌসুমও শুরু হয়ে যাচ্ছে কদিন পর থেকে। সেই কারণেই কিনা পিএসজি বেশ কয়েকজন সতীর্থের সঙ্গে ইবজার সমুদ্রসৈকতে আয়েশ করতে গিয়েছিলেন নেইমার। ঝামেলাটা বেঁধেছে সেখানেই। নেইমারের সঙ্গে ইবিজারে থাকা পিএসজির অপর দুই ফুটবলার অ্যাঞ্জেলো ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসের করোয়া আ’ক্রা’ন্ত হবার খবর পাওয়া গেছে আগেই।

উল্লেখ্য, আগামী ১০ সেপ্টেম্বর নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলার কথা পিএসজির। নেইমার, ডি মারিয়াদের করেনায় আ’ক্রা’ন্ত হওয়াতে ম্যাচটার ভাগ্যে শেষ পর্যন্ত কী লেখা আছে সেটাই দেখা বিষয়।