পাবনায় বিয়ের বাস উল্টে বর-কনেসহ আহত ১৫

পাবনার চাটমোহরে বিয়ের বাস উল্টে বর-কনেসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, উপজেলার দাঁথিয়া কয়রাপাড়া গ্রামের মাদারী মণ্ডলের ছেলে কালাম মণ্ডলের বিয়ে উপলক্ষে যাত্রীবাহী একটি বাস একই উপজেলার ফৈলজানা থেকে কনেসহ ফিরছিল। পথিমধ্যে বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি একটি পুকুরে উল্টে যায়।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে বাসের ভেতরে থাকা বর-কনেসহ অন্যান্য যাত্রীদের উদ্ধার করে। বাসে থাকা প্রায় ৩০ জন যাত্রীর মধ্যে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়। তাদের হাসপাতাল, স্থানীয় পল্লী চিকিৎসকসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তবে কেউ মারা যায়নি বলে জানান প্রত্যক্ষদর্শীদের অনেকে। তবে বাস উল্টে থাকায় নিচে কেউ চাপা পড়ে আছে কিনা তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি।

খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে বাসের ভেতরে বিভিন্নভাবে তল্লাশি চালায়। কিন্তু কারও সন্ধান পাওয়া যায়নি বলে জানায় তারা।

দুর্ঘটনার খবর পেয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম ও চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম জানান, বাসটির নিচে কেউ চাপা পড়ে আছে কিনা, তা নিশ্চিত হওয়ার জন্য বাসটি তুলতে হবে। আর বাসটি তোলার জন্য পরিবহন মালিক সমিতির সাথে যোগাযোগ করা হয়েছে। তারা লোকবল পাঠিয়ে বাসটি তোলার ব্যবস্থা নিচ্ছে।