কুকুর টেনে ছিন্নভিন্ন করল ব্যাগে থাকা নবজাতকের ম’রদেহ

রাস্তার পাশে পড়েছিল একটি ব্যাগ। ওই ব্যাগটি টানাটানি করছিল কুকুর। টানাটানি করতে গিয়ে বেরিয়ে আসে নবজাতকের ম’রদেহ। এর কিছুক্ষণ পর বিষয়টি চোখে পড়ে এলাকাবাসীর। ততক্ষণে কুকুর নবজাতকের শরীর টেনেহিঁচড়ে ছিন্নভিন্ন করে ফেলে। ময়মনসিংহ নগরীর চরপাড়া কপিক্ষেত এলাকায় এ ঘ’টনা ঘটে।

ওই এলাকার রাস্তার পাশ থেকে পুলিশ নবজাতকের ম’রদেহটি উদ্ধার করেছে। আজ বুধবার বিকেল তিনটার দিকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ময়মনসিংহ মেডিক্যাল কলেজসংলগ্ন ক্লিনিকপাড়া চরপাড়া কপিক্ষেত এলাকায় জনতা ব্যাংকের পেছনে একটি ব্যাগ কুকুর টানাটানি করলে ভেতর থেকে বেরিয়ে আসে নবজাতকের ম’রদেহ। জন্মের পর ব্যাগে ভরে নবজাতকটিকে ফেলে যেতে পারে বলে স্থানীয়দের ধারণা।

কুকুরের টানাহেঁচড়ায় নবজাতকের শরীরের গাঁয়ের চামড়া ছিলে যায়। কোমর থেকে বাম পা কুকুরের কামড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে বলেও জানায় স্থানীয়রা। এ সময় পথচারী দেখে চিৎকার দিলে লোকজন জড়ো হয়ে কুকুর তাড়িয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের ম’রদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যালের মর্গে পাঠায়।

ময়মনসিংহ কোতোয়ালি থানার এসআই ফারুক আহমেদ জানান, স্থানীয়রা বলছে ছেলে নবজাতকের মরদেহ এটি। কুকুর টানাটানি ছিন্নভিন্ন করে ফেলেছে। বাম পা পাওয়া যায়নি। দেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।