বিএনপি নেত্রী চিত্রনায়িকা শায়লার ভবন থেকে যুবকের ঝুলন্ত মৃ’তদেহ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালিগ্রাম আমতলা নামক স্থানে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে অজ্ঞাত যুবকের (৩০) মৃ’তদেহ উদ্ধার করেছে পুলিশ।

নির্মাণাধীন ওই ভবনটি চিত্রনায়িকা ও বিএনপি নেত্রী শায়রিয়ার ইসলাম শায়লার বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুরে মৃ’তদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

ভাঙ্গা থানার এসআই মানিক মিয়া জানান, চিত্রনায়িকা শাহরিয়ার ইসলাম শায়লার ভবন নির্মাণের কাজ চলছিল। সকালে শ্রমিকরা কাজ করতে এসে ছাদে ঝুলন্ত অবস্থায় লা’শ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে লা’শ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

ভবন মালিক চিত্রনায়িকা শায়লা বলেন, সকালে ভাড়াটিয়ার কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশকে জানানো হয়। পুলিশ লা’শ উদ্ধার করে নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে কে বা কারা ওই যুবককে হ’ত্যা করে দোতলার রডের সঙ্গে রশি দিয়ে ঝুলিয়ে রেখে গেছে।

ভাঙ্গা থানার ওসি কাজী সাইদুর রহমান জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি নিহত ওই ছেলের নাম হাবিব। তার বাড়ি কুমিল্লায়। আমরা আরও খোঁজ-খবর নিচ্ছি। এ ছাড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলের আলামত সংগ্রহ করেছে।